মোর কবরের মাটির উপর- লাল ফুল পড়বে ঝরে মোর কবরের মাটির উপর- লাল ফুল পড়বে ঝরে
সোশ্যাল জগতে নিজেকে বিলীন করো না, একটু নিজস্বতা বজায় রেখো। সোশ্যাল জগতে নিজেকে বিলীন করো না, একটু নিজস্বতা বজায় রেখো।
যার সাহস আছে সে বেশি সুখ সহ্য করতে পারে না যার সাহস আছে সে বেশি সুখ সহ্য করতে পারে না
নারীর একটা আকাশ চাই ,যেখানে কথা দেওয়া ইচ্ছে গুলো উড়ছে, ঘুরছে । নারীর একটা আকাশ চাই ,যেখানে কথা দেওয়া ইচ্ছে গুলো উড়ছে, ঘুরছে ।
পরিবেশ পরিবেশ
পাহাড় সম ঘুনাহ হবে মাফ... পাহাড় সম ঘুনাহ হবে মাফ...